কর্ণফুলী জোনের ১৫ রোটারী ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠান

রবিবার , ২৫ আগস্ট, ২০১৯ at ১১:২৪ পূর্বাহ্ণ
22

রোটারী ক্লাব অব এনসেন্ট চিটাগাং, চিটাগাং বে ভিউ, সিটি, ডাউন টাউন, ইস্ট, এলিট, হেরিটেজ, মেরিন সিটি, নর্থ, পার্ল, পাইওনিয়ার, রয়েল, সাউথ, সাগরিকা এবং ওয়াটারফলের যৌথ উদ্যোগে সম্প্রতি চট্টগ্রাম ক্লাবের অডিটোরিয়াম হলে রোটারী ডিস্ট্রিক্ট গভর্নর (২০২০-২১) ড. বেলাল উদ্দিন আহমদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরান থেকে তেলাওয়াত ও তর্জমা করেন রোটারিয়ান পিপি আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিডিজি এম এ আউয়াল। ১৫টি অর্গানাইজিং ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন, রোটারিয়ান সিপি ফাতেমা জেবুন্নেসা, রোটারী ক্লাব অব চিটাগাং ওয়াটারফল। রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারী ক্লাব অব চিটাগাং ইস্টের প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. সুমন রহমান চৌধুরী ।
স্বাগত বক্তব্য দেন, সংবর্ধনা অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারী ক্লাব অব সাগরিকার রোটারিয়ান পিপি মোহাম্মদ মনিরুজ্জামান। প্রধান অতিথি বলেন, রোটারী হচ্ছে আর্ত মানবতার সেবায় কাজ করা। তিনি ১৫টি ক্লাবের সমন্বয়ে যৌথ সংবর্ধনা অনুষ্ঠানের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ফেলোশিপ বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন। রোটারিয়ানরা সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।
গভর্নর বলেন, রোটারিয়ানরা সকলের তরে সমভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি রোটারীয়ানদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে এগিয়ে আসতে হবে যাতে গরিব, অসহায় ও দুখী মানুষের মুখে হাসি ফুটাতে পারে। দেশে রোটারিয়ানের সংখ্যা বাড়লে দেশের অসহায় মানুষের উপকার বেশী হবে।
শুভেচ্ছা বক্তব্য দেন, পিডিজি প্রফেসর ড. মো. তৈয়ব চৌধুরী, পিডিজি শহীদ আহমদ চৌধুরী, পিডিজি আনিসুজ্জামান ভূঁইয়া, পিডিজি আবদুল আহাদ, রোটারিয়ান মাহমুদুল হাসান, রোটারিয়ান জিয়াউল হক এবং রোটারিয়ান আবু আজমল পাঠান। বক্তব্য দেন, রোটারিয়ান পিপি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী। কর্ণফুলী জোনের ১৫টি ক্লাবের রোটারীয়ান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রোটারিয়ান পিপি হাসিনা আকতার লিপি ও রোটারিয়ান এম এ আজাদ (শাওন পান্থ)। সংগীত পরিবেশন করেন রোটারিয়ান সুবর্ণা রহমান এবং নৃত্য পরিবেশন করেন অনন্য বড়ুয়ার পরিচালনায় প্রাপন একাডেমি। প্রেস বিজ্ঞপ্তি।

x