কক্সবাজার হাসপাতালে অজ্ঞাত ব্যক্তির লাশ

কক্সবাজার প্রতিনিধি

বৃহস্পতিবার , ১২ জুলাই, ২০১৮ at ৫:৪৪ অপরাহ্ণ
131

কক্সবাজার শহরের কলাতলীস্থ জেলা কারাগার সংলগ্ন পাহাড়ী অরণ্য থেকে গতকাল বুধবার (১১ জুলাই) সকালে উদ্ধার হওয়া অজ্ঞাত এক ব্যক্তির লাশ ময়নাতদন্তের পরও পড়ে রয়েছে কক্সবাজার সদর হাসপাতালের হিমঘরে কারণে লাশের কোনো দাবিদার পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বুধবার সকাল ১০টায় জেলা কারাগার সংলগ্ন ঝোপজঙ্গল থেকে লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর থানা পুলিশ। লুঙ্গি ও টি-শার্ট পরা ওই ব্যক্তিটির বয়স ৪০ থেকে ৪২ বছর হতে পারে বলে ধারণা পুলিশের। তাদের আরো ধারণা, লোকটিকে অন্যকোথাও শ্বাসরুদ্ধ করে হত্যার পর খুনীরা ওইস্থানে লাশ ফেলে যায়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদউদ্দিন খন্দকার বৃহস্পতিবার বিকাল চারটা পর্যন্ত ওই লাশের পরিচয় শনাক্ত না হওয়ার কথা জানিয়ে বলেন, ‘এ ঘটনায় কক্সবাজার সদর থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।’ নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়ার পর তার আত্মীয়স্বজনের সাথে কথা বলে খুনীদের পরিচয় শনাক্ত করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ওসি আরো বলেন, ‘নিহতের পরিচয় শনাক্তে আগামীকাল শুক্রবার বিকাল পর্যন্ত অপেক্ষা করা হবে। এ সময়ের মধ্যেও লাশের কোনো দাবিদার পাওয়া না গেলে বেওয়ারিশ হিসাবে তা দাফন করা হবে।

x