কক্সবাজারে বেতার শিল্পীদের মানববন্ধন ও সমাবেশ

আরডির অপসারণ দাবি

কক্সবাজার প্রতিনিধি

বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০১৯ at ১০:২৮ পূর্বাহ্ণ
11

কক্সবাজার বেতারের আঞ্চলিক পরিচালক মো. মাহফুজুল হক ও কতিপয় কর্মচারীর আর্থিক অনিয়ম, অব্যবস্থাপনা ও দুর্নীতির বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বেতারের শিল্পীরা। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় কক্সবাজার জেলা প্রশাসন কার্যালয়ের সামনে কক্সবাজার বেতার শিল্পী সমন্বয় পরিষদ এ কর্মসূচির আয়োজন করে। এ কর্মসূচিতে কক্সবাজার বেতারের শিল্পী-কলাকুশলীছাড়াও সংস্কৃতিসেবী, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তরা বলেন, পর্যটন শহরসহ এ অঞ্চলের শিল্প-সাহিত্য-সংস্কৃতির বিকাশে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে পৌঁছে দিতে এই কক্সবাজার বেতার কেন্দ্রটির গুরুত্ব অনেক বেশি। এছাড়াও এখানে বিপুলসংখ্যক রোহিঙ্গা জনগোষ্ঠীর অবস্থানের কারণে এই বেতার কেন্দ্রটির গুরুত্ব আরও বেড়ে যায়। কিন্তু অত্যন্ত দুঃখজনক বিষয় হল, বর্তমানে এই বেতার কেন্দ্রটি দুর্নীতি ও নানা অনিয়মের আখড়ায় পরিণত হয়েছে। সমাবেশে অবিলম্বে আরডি’র অপসারণসহ তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা না হলে আরও কঠোর আন্দোলনের ঘোষণা দেন শিল্পী নেতৃবৃন্দ।
কক্সবাজার বেতার শিল্পী সমন্বয় পরিষদের সভাপতি ও বেতারের সংগীত প্রযোজক অধ্যাপক রায়হান উদ্দিনের সভাপতিত্বে এবং সংগঠনের অর্থ সম্পাদক সুশান্ত পাল বাচ্চুর সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, জসীম উদ্দিন বকুল, মফিজুর রহমান, বশিরুল ইসলাম, দ্বীপলাল চক্রবর্তী, সত্যপ্রিয় চৌধুরী দোলন, পরেশ কান্তি দে, মো, শাহ আলম, ইসকান্দার মীর্জা, বনানী চক্রবর্তী, সংগীত বড়ুয়া, সুনীল বড়ুয়া, শহিদুল ইসলাম, তৌফিকুল ইসলাম লিপু, দীপক বড়ুয়া, শাহানা মজুমদার চুমকী, আবুল কাশেম, দীপক বড়ুয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x