কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামি নিহত

বৃহস্পতিবার , ১৬ মে, ২০১৯ at ৩:০৬ পূর্বাহ্ণ
40

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের নাফ নদী সংলগ্ন বেড়িবাঁধের ৪ নম্বর স্লুইচ গেইটে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ। নিহত সিরাজ মিয়া (৪০) ওই ইউনিয়নের আচারবুনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।
ওসি প্রদীপ বলেন, বুধবার রাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আসার খবরে পুলিশ ৪ নম্বর স্লুইচ গেইটে অবস্থান নেয়। পরে বিজিবির একটি টহলদলও ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় মিয়ানমারের দিক থেকে আসা একটি ট্রলার থেকে নেমে আসা কয়েকজন লোককে দেখতে পেয়ে থামার জন্য বলে পুলিশ। তারা না থেমে পুলিশ ও বিজিবি সদস্যদের দিকে গুলি ছুড়তে ছুড়তে পালানোর চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর বিডিনিউজের।
ঘটনাস্থলে তল্লাশি করে একটি পিস্তল, একটি বন্দুক, ৬৫টি গুলি ও ৫০ হাজার ইয়াবা পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, নিহত সিরাজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। ইয়াবা পাচারকাজের জন্য তার নেতৃত্বে সংঘবদ্ধ একটি চক্র রয়েছে। মাদক ব্যবসায় জড়িত অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি প্রদীপ।

x