ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে

আহমদুল হক চেয়ারম্যানের স্মরণ সভায় শাহাদাত

বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০১৯ at ১২:২১ অপরাহ্ণ
5

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন দেশমাতা বেগম খালেদা জিয়াকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে। দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, মানবাধিকার নেই, আছে দুর্নীতি আর দুঃশাসন। এই অবৈধ সরকার এক দলীয়ভাবে দেশ শাসন করছে বলেই বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাচ্ছে না। বিচার বিভাগ সরকারের আজ্ঞাবহ বিভাগে পরিণত হয়েছে বলেই আদালত বেগম খালেদা জিয়াকে জামিন দিতে ভয় পায়। দেশের সাধারণ মানুষ যেভাবে ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে, ঠিক তেমনিভাবে তিনবারের প্রধানমন্ত্রী গণতন্ত্রের আপোষহীন নেত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়াও ন্যায় বিচার থেকে বঞ্চিত। তিনি গতকাল মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন হল রুমে সাতকানিয়া উপজেলা ছাত্রদল আয়োজিত সাতকানিয়ার সাবেক চেয়ারম্যান আহমদুল হক চৌধুরীর মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিলে একথা বলেন।
ডা. শাদাদাত হোসেন আরও বলেন সাতকানিয়ার আহমদুল হক চৌধুরী আহমুদু চেয়ারম্যান একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। সে দলের নেতাকর্মীদের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন। তার ত্যাগের কারণে দল আজ তাকে স্মরণ করছে। সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ও স্মরণ সভার সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মোঃ মহিউদ্দিন, বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গাফফার চৌধুরী, অ্যাডভোকেট আসাদুর রহমান রিটু, নবাব মিয়া।
বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপি নেতা নাজিম উদ্দিন আহমেদ, বিএনপি নেতা শাহাবুদ্দিন রাশেদ, কোতয়ালী থানা বিএনপির জাকির হোসেন ও উপজেলা ছাত্রদলের ওমর ফারুক। খবর প্রেসবিজ্ঞপ্তির।

x