এমপি ব্যারিস্টার আনিসের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

হাটহাজারী প্রতিনিধি

সোমবার , ১১ ফেব্রুয়ারি, ২০১৯ at ১০:৪০ পূর্বাহ্ণ
35

হাটহাজারীতে থেকে নির্বাচিত সাংসদ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ
গতকাল রবিবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে সাধারণ মানুষের কথা শুনেছেন।
তিনি গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদ চত্বরে বিকেলে বিভিন্ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন শেষে মানুষের কথা শুনেন। অনুষ্ঠানে
সাধারণত জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে আলোচনা অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন। গতকালই এ গতানুগতিকধারা বাদ দিয়ে তিনি একাই অনুষ্ঠান মঞ্চে বসে মানুষের নানাবিধ সমস্যার কথা শুনেছেন। মনোযোগ সহকারে এলাকাবাসীর নানাবিধ সমস্যার কথা শুনে কিছু কিছু সমস্যা সমধানের জন্য তাৎক্ষণিক উপস্থিত কর্মকর্তাদের নির্দেশ দেন।
গতকাল গুমানমর্দ্দন ইউনিয়নে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহায়তায় ঘাসফুলের বাস্তবায়নে প্রবীণ সামাজিক কেন্দ্র ,এলাকার দরিদ্র জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে ব্ল্যাক ব্যাঙ্গল ছাগল বিতরণ কর্মসূচি, কম্পিউটার প্রিন্টারর্স, নারী উন্নয়ন কেন্দ্র, সূবর্ণ নাগরীক প্রতিবন্ধীদের মধ্যে পরিচয় পত্রবিতরণ, সিটিজেন সার্টার বিতরণ কর্মসূচি, ওয়াপাই সেবা কেন্দ্র, ইউনিয়ন ডিজিটেল সেন্টার ও নারী উন্নয়ন কেন্দ্র উদ্বোধন শেষে এ কর্মসূচির আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা
রুহুল আমীন, সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মো. শহিদুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আইয়ুব মিয়া রানা, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ কামরুজ্জামান, শিক্ষা কর্মকর্তা সাঈদা আলম, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, ঘাসফুলের ইউনিয়ন ম্যানেজার মো. আরিফ, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরুল হুদা, গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা সিরাজদৌল্লাহ চৌধুরী, আকবর হায়দার চৌধুরী, আনোয়ারুল চৌধুরী বাবুল, সাংসদের সহকারি একান্ত সচিব সৈয়দ মঞ্জুরুল আলম প্রমুখ।

x