এক বিরহী রানারের গল্প

বুধবার , ৮ আগস্ট, ২০১৮ at ৮:২০ পূর্বাহ্ণ
37

এবারই প্রথম মিউজিক ভিডিওতে দেখা যাবে চিত্রনায়ক আরজুকে। তার সঙ্গে মডেল হিসেবে থাকছেন কণ্ঠশিল্পী রুকসানা রূপসা।

২০০৭ সালে ‘তুমি আছো হৃদয়ে’ নামের ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক কায়েস আরজুর। প্রথম ছবি থেকেই বেশ প্রশংসা পান। এরপর গেল ১১ বছরে একেবারে বেছে বেছে কাজ করেছেন। এ পর্যন্ত তার ছবির সংখ্যা সব মিলিয়ে মাত্র ছয়টি। আসছে ঈদুল আযহায় মুক্তির অপেক্ষায় আছে পরীমনিকে নিয়ে আরজুর নতুন ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। তবে তার আগেই তিনি হাজির হচ্ছেন মিউজিক ভিডিও নিয়ে।

মায়া বাড়াইছে’ নামের এই গানভিডিওতে আরজুকে দেখা যাবে একেবারে নতুনরূপে; ডাকহরকরা কিংবা রানারের চরিত্রে। রূপার কণ্ঠে এই গানটির কথাসুর করেছেন কে জিয়া। সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। গল্পনির্ভর ভিডিওটি নির্মাণ করেছেন মাহিন আওলাদ। যেখানে উঠে এসেছে একজন রানারের বিরহী প্রেমের গল্প।

এদিকে গানটির শিল্পী ও মডেল রূপসা ছোটবেলা থেকেই মিডিয়ার নানান পাড়ায় বিচরণ করছেন। গানের পাশাপাশি দীর্ঘদিন মঞ্চেও কাজ করেছেন। যারা নিয়মিত মঞ্চ নাটকের দর্শক, তারা লোক নাট্যদলের ‘সোনাই মাধব’এর এই নায়িকাকে চিনে ফেলবেন অনায়াসেই। তবে আনুষ্ঠানিকভাবে এবারই প্রথম গান প্রকাশ করতে যাচ্ছেন এই শিল্পী। গানটির অডিওভিডিও প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে আরজু বললেন, ‘একটা দারুণ গল্প রয়েছে ভিডিওটিতে। একজন ডাকহরকরার প্রেম, বিরহ ফুটে উঠেছে এতে। গানটিও অসম্ভব সুন্দর। আশা করছি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’ এদিকে কণ্ঠশিল্পী রূপসা বললেন, ‘অনেক সময় নিয়ে গানটি করেছি। গানের সাথে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি শ্রোতাদর্শকদের ভালো লাগবে।’ ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, ৯ আগস্ট সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মঞ্চে গানভিডিওটি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। উক্ত অনুষ্ঠানে রূপসা ও আরজুকে শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকবেন একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকি, সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী, সুবীর নন্দী, খুরশিদ আলমসহ নন্দিত অনেকেই।

x