এক নারীর লাশ উদ্ধার, আরেকজন এখনো নিখোঁজ

আলীকদমে নৌকাডুবি

লামা প্রতিনিধি

রবিবার , ১৫ সেপ্টেম্বর, ২০১৯ at ৪:৫৫ পূর্বাহ্ণ
29

আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে নিখোঁজ দুই মহিলার মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের চৈক্ষ্যংয়ের কুম এলাকায় নদীর তীরে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে আলীকদম থানা পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশটি নিখোঁজ মুন্নি আক্তারের (২০) বলে শনাক্ত করেছেন তার স্বামী আব্দুল কুদ্দুস ও স্বজনরা।
সূত্র জানায়, আলীকদম উপজেলার নয়াপাড়া এলাকার বাসিন্দা জনৈক নুর মোহাম্মদের হ্লারীর চর এলাকার একটি খামারে কাজ শেষে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ফেরার পথে মাতামুহুরীতে ৫ নারী শ্রমিকসহ মোট ৮ জন বুঝির খালের মোহনায় নৌকাসহ ডুবে যায়। এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ইঞ্জিন চালিত নৌকা নিয়ে এগিয়ে এসে ৬ জনকে উদ্ধার করে। তবে মুন্নি আক্তার (২০) ও ছেনোয়ারা বেগম (২৫) নামের দুই শ্রমিক নিখোঁজ হন।
পরে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে। এর মধ্যে গতকাল সকালে মুন্নি আক্তারের খোঁজ পাওয়া গেলেও এখনো নিখোঁজ রয়েছেন ছেনোয়ারা বেগম। আলীকদম থানা অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত লাশটি ময়না তদন্তের জন্য বান্দরবান মর্গে প্রেরণ করা হয়েছে।

x