একসঙ্গে মঞ্চ মাতাবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম

বুধবার , ১৮ সেপ্টেম্বর, ২০১৯ at ১১:০২ পূর্বাহ্ণ
113

চ্যানেল আইর রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা?’-এর চূড়ান্ত পর্বে মঞ্চ মাতাবেন তিন তারকা-ফেরদৌস, পূর্ণিমা ও মিম। নানা আলোচনা-সমালোচনা পেরিয়ে অবশেষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কে হবে মাসুদ রানা’র চূড়ান্ত পর্ব। এ পর্বে পারফর্মেন্সের জন্য ঈগলস্‌ ডান্স কোম্পানির স্টুডিওতে চলছে মহড়া। খবর বিডিনিউজের।
কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধায়নে সেরা তিনজন প্রতিযোগী রাসেল, জুনায়েদ এবং সাজ্জাদ দারুণ ব্যস্ত রয়েছেন অনুশীলনে।
একই মঞ্চে চমক দেখাতে আসবেন এ সময়ের জনপ্রিয় তিন তারকা ফেরদৌস আহমেদ, দিলারা হানিফ পূর্ণিমা এবং লাক্স তারকা খ্যাত বিদ্যা সিনহা মিম। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘আমাদের সবসময়ের চাওয়া নতুন। তাই নতুনদের প্রাণবন্ত রাখতে এবং উৎসাহ দিতেই মঞ্চে তাদের জন্য পারফর্ম করবো।’
পূর্ণিমা বলেন, ‘চ্যানেল আই সবসময়েই নতুনত্ব নিয়ে কাজ করে যাচ্ছে এবং এজন্যই বৈচিত্রময় কাজের ক্ষেত্র তৈরি হচ্ছে। নতুনদের অনুপ্রাণিত করতেই তানজিলের কোরিওগ্রাফিতে আমাদের এক অসাধারণ পারফর্মেন্স নিয়ে আসছি চূড়ান্ত পর্বে।’
এ প্রসঙ্গে মিম বলেন, ‘অনুষ্ঠানটির চূড়ান্ত পর্বে আমি একটি পারফর্মেন্সে অংশ নিচ্ছি। প্রতিযোগীদের জন্য রইলো আমার শুভেচ্ছা।’ কোরিওগ্রাফার তানজিল আলম বলেন, ‘অনুষ্ঠানের চূড়ান্ত প্রতিযোগীরা অনেক পরিশ্রম করছেন তাদের মহড়া নিয়ে। একই সাথে ফেরদৌস ভাই, পূর্নিমা আপু এবং মিমের পারফর্মেন্স নিয়েও আমি খুব এক্সাইটেড। দর্শকরা এবার নতুন এবং চমকপ্রদ পারফর্মেন্স উপভোগ করবে এ অনুষ্ঠানটিতে।

x