উৎসবে আনন্দে ঈদের সাজে লোটো

সোমবার , ২০ মে, ২০১৯ at ৩:৩৫ পূর্বাহ্ণ
23

প্রতি বছরের মতো এবারও লোটো সেজেছে ঈদের সাজে। দেশজুড়ে ১৫০টিরও বেশি লোটো আউটলেটজুড়ে চলছে শপিংয়ের মহা আয়োজন। ঈদকে সামনে রেখে এবার লোটো’তে এসেছে দারুণ দারুণ সব লাইফস্টাইল প্রোডাক্ট। যা ইতিমধ্যেই ক্রেতা-সাধারণকে ভীষণভাবে আকৃষ্ট করেছে।
ঈদে লোটো ৫০০টিরও বেশি নতুন ডিজাইনের সমাহার ঘটিয়েছে আউটলেটগুলোতে। এর মধ্যে আছে লাইফস্টাইল সু, স্লিপার্স, লেদার সু, লেদার স্যান্ডেলস, পোলো শার্টস, টি-শার্টস, ফোর ওয়ে ফ্লিঙ জিন্স ও গ্যাবার্ডিন, মোকাসিন সু, পার্সোনাল কেয়ার, ব্যাগপ্যাক, লাগেজ, ট্রাভেল ব্যাগ ও অ্যাঙেসরিজ সহ নানা ধরনের প্রোডাক্ট। নিরন্তর গবেষণার মাধ্যমে লোটোর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিম সবসময়ই এর ফুটওয়্যার বা অ্যাপারেলস তৈরিতে আধুনিক সব টেকনোলজি ব্যবহার করে থাকে। লোটোর নিজস্ব ল্যাবে উদ্ভাবিত বিভিন্ন টেকনোলজির মাধ্যমে উৎপাদিত প্রোডাক্টসমূহ ইতিমধ্যেই বিশ্বজুড়ে দারুণ সাড়া ফেলেছে। এবারের ঈদে টেকনোলজি নির্ভর এ প্রোডাক্টগুলোই তরুণদের মাঝে বেশি সমাদৃত হচ্ছে। এবার প্রায় সবগুলো লাইফস্টাইল লোটো সু-তে ব্যবহার হচ্ছে অ্যাডাপ্টো মেমোরি ফোম এবং সুপার লাইট টেকনোলজির স্যু। লোটো’র আরেকটি জনপ্রিয় সু কালেকশন ‘লোটো পশ’ এবং গ্লোবাল ফোর এল সিরিজ। ব্রিদেবল মেশ আপার আর ফাইলন আউটসোলে তৈরি এই সু পা’কে রাখে অনেক কমফোর্টেবল, লম্বা সময় ধরে।
আধুনিকতার এই ধারাবাহিকতায় লোটো’তে এসেছে নতুন নতুন সব পোলো শার্ট এবং টি-শার্ট। প্রায় ৫০টিরও বেশি নতুন ডিজাইনের পোলো শার্ট এবং টি-শার্ট তৈরিতে ব্যবহৃত হয়েছে কম্ব কটন, রেওন, সিনলন, পলিস্টার এবং স্পান্ডেঙ-এর মত উন্নতমানের ফেব্রিক। এছাড়াও লোটোতে আছে নতুন নতুন সব ডিজাইন আর উন্নত ফোর ওয়ে ফ্লিক্স ফেব্রিক্স-এ তৈরি জিন্স আর গ্যাবার্ডিন প্যান্ট। আধুনিকতার ছোঁয়া, মানসম্মত ডিজাইন এবং ক্রেতা সাধারণের ক্রয়সীমার মধ্যে থাকা লোটো’র লাইফস্টাইল প্রোডাক্টসমূহ এখন এই ঈদের অন্যতম আকর্ষণ। ‘মানের সাথে আপোষ কখনই নয়।
যুগের সাথে তাল মেলাতে প্রোডাক্টের মান উন্নয়ন এবং কাস্টমারকে সেবা প্রদানে সহায়ক বিভিন্ন আধুনিক টেকনোলজি ব্যবহার’ সাফল্যের এই মন্ত্রে বিশ্বাস করে বাংলাদেশে ১৫০টিরও বেশি আউটলেট নিয়ে সব বয়সের স্টাইল সচেতন মানুষকে হাসিমুখে সেবা দিয়ে যাচ্ছে জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড লোটো বাংলাদেশ। প্রেস বিজ্ঞপ্তি।

x