উপলব্ধির শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ

বৃহস্পতিবার , ১৪ জুন, ২০১৮ at ৬:০২ পূর্বাহ্ণ
9

রমজান সার্ভিস উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং ইম্প্রেস ও লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশীর উদ্যোগে নগরীর ফিরিঙ্গিবাজারে উপলব্ধির শিশুদের মাঝে সম্প্রতি ঈদের নতুন কাপড় ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন নাসির উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন প্রথম ভাইস জেলা গভর্নর (ইলেক্ট) লায়ন কামরুন মালেক, জেলা কেবিনেট সেক্রেটারি (ডেজিগনেট) লায়ন জাহেদুল ইসলাম চৌধুরী ও জোনাল চেয়ারপার্সন লায়ন জিকে লালা।

স্বাগত বক্তব্য দেন ইম্প্রেসের সভাপতি লায়ন মোহাম্মাদ মনিরুল কবির। উপলব্ধির শিশুদের লেখাপড়ার সাথে সাথে কারিগরি শিক্ষার ব্যবস্থা, কিছু শিশুর পড়ার খরচ বহনের জন্য লায়ন্স নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান তিনি। জেলা গভর্নর লায়ন নাসির উদ্দিন চৌধুরী ঠিকানাবিহীন মেয়ে শিশুদের মানুষ করার জন্য সবাইকে নিয়ে পরিকল্পনা তৈরি করে সে অনুযায়ী কাজ করার আশ্বাস দেন।

প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন কামরুন মালেক বলেন, মেয়ে শিশুদের শিক্ষিত এবং কর্মদক্ষ করে তুলতে তিনি সহযোগিতা করবেন। চাকরির সময় হলে লায়ন সদস্যদের মাধ্যমে সহযোগিতা করারও নিশ্চয়তা দেন।

লায়ন জিকে লালা ৫টি মেয়ের পড়ার খরচের দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন। অন্যদের মাঝে বক্তব্য দেন উপলব্ধির কর্ণধার লায়ন ইজাবুর রহমান, লায়ন আরশাদুর রহমান, লায়ন মোহাম্মদ মুসা, লায়ন সিরাজুল মোস্তাফা, লায়ন ইঞ্জিনিয়ার দিপায়ন ঘোষ ও লায়ন সুভাষ দাস।

উপলব্ধির শিশুরা তাদের আঁকা ছবি অতিথিদের উপহার দেয়। পরে শিশুদের ঈদ উপহার প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x