ইসি’র আরো চার হালনাগাদকর্মী আটক

আজাদী প্রতিবেদন

সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০১৯ at ৪:৫৩ পূর্বাহ্ণ
235

রোহিঙ্গা ভোটার জালিয়াতির ঘটনায় নির্বাচন কমিশনের (ইসি) আরো চার হালনাগাদ কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। গতকাল রোববার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ফাহমিদা, শাহীন, পাভেল বড়ুয়া ও জাহিদ হোসেন। তন্মধ্যে ফাহমিদা, শাহীন ও পাভেল বড়ুয়াকে নগরীর লাভলেনের আঞ্চলিক সার্ভার স্টেশন থেকে এবং জাহিদকে বন্দর এলাকা থেকে আটক করা হয়। আটক হওয়া ফাহমিদা ও শাহীন মহানগরীর কোতোয়ালী থানা নির্বাচন কর্মকর্তার, পাভেল ডবলমুরিং থানা নির্বাচন কর্মকর্তার এবং জাহিদ বন্দর থানা নির্বাচন কর্মকর্তার অধীনে অস্থায়ী ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কর্মরত।
মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের পরিদর্শক রাজেশ বড়ুয়া বলেন, ‘আমরা তদন্তের স্বার্থে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে পাওয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। যাদের সংশ্লিষ্টতার প্রমাণ মিলবে তাদের গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।’
সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ‘গ্রেপ্তার হওয়া জয়নাল আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেওয়ার সময় অনেকের জড়িত থাকার বিষয়টি প্রকাশ করেছেন। তার ওই তথ্য পর্যালোচনা করে আমরা কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। তাছাড়া যারাই এ জালিয়াতির ঘটনায় জড়িত থাকুক না কেন, সবাইকে আইনের আওতায় আনা হবে।

x