ইন্টারনেট বন্ধ করায় বাবার মাথা কেটে নিল পাবজি-আসক্ত

বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০১৯ at ১১:১২ পূর্বাহ্ণ
187

ভিডিও গেমের নেশা কতটা ভয়ঙ্কর হতে পারে, তার প্রমাণ মিললো ভারতে। তরুণদের কাছে হঠাৎ জনপ্রিয় হয়ে ওঠা ‘প্লেয়ার আননোনস ব্যাটেলগ্রাউন্ড’ বা পাবজি গেম খেলতে বাধা দেওয়ায় পিতাকে নির্মমভাবে হত্যা করেছে ২৫ বছর বয়সী এক যুবক। গেমের নেশায় সে এতটাই হিংস্র হয়ে উঠেছিল যে, নিজের জন্মদাতার মাথা ও পা কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। দিন দুয়েক আগে কর্ণাটকের বেলাগবি জেলার কাকাতি গ্রামে ঘটেছে এ নৃশংস ঘটনা।
পুলিশ জানায়, হত্যাকারী যুবকের নাম রঘুবীর কুম্বার। পাবজি খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে সে তার ৬১ বছর বয়সী পিতা শংকর দেবাপ্পা কুম্বারকে কুপিয়ে হত্যা করে। নিহত শংকর অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রঘুবীরের পাবজি খেলার খুব বেশি নেশা ছিল। এ নিয়ে প্রায়ই পিতার সঙ্গে বাদানুবাদ হতো তার।
গত রোববার (৮ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে রঘুবীর দেখে, বাসার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এতে রাগে হিতাহিত জ্ঞান হারিয়ে পিতার ওপর ঝাঁপিয়ে পড়ে সে। পরিবারের অন্য সদস্যদের এক কক্ষে আটকে রেখে নিজের পিতাকে টুকরো টুকরো করে ফেলে গেমের নেশায় হিংস্র হয়ে ওঠা এ যুবক। প্রতিবেশীরা এ ঘটনা পুলিশকে জানালে আটক করা হয় রঘুবীরকে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

x