আশীর্বাদ পর্বে শুরু নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা

রবিবার , ১৯ আগস্ট, ২০১৮ at ৯:৩৬ পূর্বাহ্ণ
126

অনেক গুঞ্জন শেষে গাঁটছড়া বাঁধার প্রথম ধাপটি পার করলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে গতকাল শনিবার তাদের ‘রোকা’ অনুষ্ঠান হয়। বিয়ের আগে পাঞ্জাবি প্রথায় আশীর্বাদের অনুষ্ঠান হল ‘রোকা’। এখানে দুই পরিবারের মধ্যে শুকনো ফল, মিষ্টি আদান প্রদান হয়। এই অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ের জন্য সম্মতি দেন পাত্রপাত্রী।

এ সময় প্রিয়াঙ্কা ও দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। দুই পরিবারের সদস্যরা ছাড়াও এতে এই যুগলের বন্ধুবান্ধব ও সহকর্মীরা অংশ নেন। এ অনুষ্ঠান উপলক্ষে মার্কিন মুলুক থেকে এসেছেন বরের মাবাবা ও স্বজনরা। তারা সবাই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছেন।

অতিথিদের জন্য ঐ হোটেলের ২০০টি রুম বুকিং দেওয়া আছে। অতিথিদের মধ্যে আছেন প্রিয়াঙ্কার ‘দিল ধাড়াকনে দো’ ও ‘বাজিরাও মাস্তানি’র সহশিল্পী রণবীর সিং, ‘দোস্তানা’র প্রযোজক করণ জোহর, অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা, ভিজেগায়িকা সোফি চৌধুরী, কাজিন পরিণীতি চোপড়াসহ অনেকেই। সঙ্গে নিকের স্বজনরাও আছেন। এর আগে গত জুনে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রেমিকার মা মধু চোপড়ার সঙ্গে পরিচিত হন তিনি। আকাশ আম্বানির বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। সেখানে তাদের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ ও কাজিন পরিণীতি চোপড়া। ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাঙ উৎসবে সংগীত পরিবেশন করেন নিক।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠান, পারিবারিক আয়োজন ও অবকাশযাপনে তাদের একসঙ্গে দেখা গেছে।

সমপ্রতি নিউ ইয়র্ক সিটিতে প্রিয়াঙ্কা ও নিক জোনাস একে অপরের হাত ধরে ঘুরে বেড়ান। একইসঙ্গে পাশাপাশি সাইকেলও চালিয়েছেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন নিকের বড় ভাই জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। প্রিয়ঙ্কার হাতে ইদানীং একটি আংটি দেখা গিয়েছে। যেটা তার এনগেজমেন্ট রিং বলে ধরে নিয়েছিলেন অনেকেই। তার দাম নাকি এক কোটি ৪০ লক্ষ রুপি। গুঞ্জন,নিক জোনাস নাকি আমেরিকা থেকে এই আংটি নিয়ে এসেছেন প্রিয়ঙ্কার জন্য।

x