আমি বেঁচে আছি : কাজী হায়াৎ

শুক্রবার , ১১ জানুয়ারি, ২০১৯ at ৫:১৯ পূর্বাহ্ণ
149

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ার পর নিউ ইয়র্কের হাসপাতাল থেকে এক ভিডিওবার্তায় নির্মাতা কাজী হায়াৎ জানালেন, তিনি বেঁচে আছেন। দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত এ নির্মাতার ঘাড়ের একটি রক্তনালিতে সমপ্রতি ব্লক ধরা পড়ায় তাকে নিউ ইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে ফেইসবুকে। খবর বিডিনিউজের।
তার ছেলে চিত্রনায়ক কাজী মারুফের অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা ভিডিওবার্তায় এ নির্মাতা বলেন, আমি হসপিটালে আছি, অসুস্থ তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছেন তাদের আমি নিন্দা করি। কেন এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবার দোয়ায় সুস্থ হয়ে দ্রুত দেশে ফেরার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
বাবার জন্য কাজী মারুফও দোয়া চেয়েছেন, আমার আব্বার জন্য সবাই দোয়া করবেন। তিনি যদি কখনো কারো মনে কষ্ট দিয়ে থাকেন তবুও তার জন্য দোয়া করবেন। যেন তিনি সুস্থ হয়ে আপনাদের কাছে ক্ষমা চাইতে পারেন।
১৯৯৩ সালের দিকে প্রথম তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ২০০৪ সালের দিকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াকে তার হার্টে ৪টি রিং পরানো হয়। পরে তৃতীয় দফায় জটিলতা বাড়লে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা অনুদান পান তিনি।
বাংলানিউজ জানায়, গত বছর ‘ভালো থেকো’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে পর্দায় ফেরেন কাজী হায়াৎ। এছাড়া সমপ্রতি শাকিব খানকে নিয়ে ‘বীর’ নামের নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণাও দেন তিনি।

- Advertistment -