আমিরাতে হাটহাজারী প্রবাসী আওয়ামী পরিবারের মতবিনিময়

আবদুস শাকুর, শারজাহ (আরব আমিরাত) থেকে

শুক্রবার , ২৫ জানুয়ারি, ২০১৯ at ৭:৪৮ অপরাহ্ণ
245
সংযুক্ত আরব আমিরাতে হাটহাজারী প্রবাসী আওয়ামী পরিবার কর্তৃক হাটহাজারী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় শারজাহ মোবারক সেন্টার এশিয়ান প্যালেস হলরুমে গত ২৩ জানুয়ারি।
কমিউনিটি নেতা ইসমাইল গণি চৌধুরীর সভাপতিত্বে দুবাই আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক এনামুল হক চৌধুরী ও শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক খোরশেদ মোবারকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, বৃহত্তর চট্টগ্রাম সমিতির সভাপতি আরশাদ হোসেন হিরু, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজ্বী মো. আলী, কমিউনিটি নেতা হাজ্বী কামাল, সংযুক্ত আরব আমিরাত যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ মো. মাকসুদ, কমিউনিটি নেতা শাহাদাত, দক্ষিণ জেলা প্রবাসী আওয়ামী লীগ-এর সভাপতি লায়ন নজরুল ইসলাম, কমিউনিটি নেতা সাইফুদ্দীন, কমিউনিটি নেতা আজম খান, মীর আহম্মদ প্রমুখ।
বক্তব্য প্রদানকালে সোহরাব হোসেন চৌধুরী নোমান আগামী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করার আগ্রহ প্রকাশ করে সকলের কাছে দোয়া চান এবং বলেন, ‘এবারের নির্বাচন হবে নৌকা প্রতীকে, জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক তুলে দেবেন, তার পক্ষে আমি কাজ করব।’
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ইউএই যুবলীগের সহ-সভাপতি তাজউদ্দীন, তৌহিদুল আলম জিলানী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আনসারুল হক, হাটহাজারী সমিতির সিনিয়র সহ-সভাপতি আকরামুল হক, যুবলীগ নেতা নুরুল ইসলাম রাশেদ সহ আরো অনেকেই।
মতবিনিময় সভায় বক্তারা দীর্ঘদিনের রাজনৈতিক ক্যারিয়ার ও ত্যাগ বিবেচনা করে সোহরাব হোসেন চৌধুরী নোমানকে আসন্ন হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রদানের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রতিজ্ঞা করেন যাকেই প্রতীক দেয়া হোক না কেন সবাই মিলেমিশে নৌকা প্রতীকের জন্য কাজ করবেন। তবে মতবিনিময় সভায় সবাই আশাবাদ ব্যক্ত করেন যে সোহরাব হোসেন চৌধুরী নোমানকেই এবার প্রতীক দেয়া হবে।
x