আমিরাতে প্রবাসী সাংবাদিককে সম্মাননা

এম এ মন্নান (আরব আমিরাত) থেকে

বুধবার , ৩ এপ্রিল, ২০১৯ at ১০:৩৬ অপরাহ্ণ
47

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের ইউএই সরকারের রেজিস্টার্ডকৃত সংগঠন বাংলাদেশ সমিতি ফুজিরা শাখার উদ্যোগে দৈনিক ভোরের কাগজ ও একুশে টেলিভিশনের আমিরাত প্রতিনিধি এবং আমিরাতের প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)’র সভাপতি সাইফুল ইসলাম তালুকদারকে প্রবাসে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

গত শুক্রবার (২৯ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ সমিতি ফুজিরা শাখা আয়োজিত এক অনুুষ্ঠানে সমিতির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের দূতালয় প্রধান প্রবাস লামারং।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ফুজিরা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন সরকার, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজিম চৌধুরী, বখতিয়ার ইসলাম চৌধুরী, প্রকৌশলী মাসুদুল হক, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরী,সহ-সাধারণ সম্পাদক মাহাবুবুল হক মাহাবুব, ক্রীড়া সম্পাদক রতন কুমার বালা, হাজী ইয়াকুব, বেলাল হোসেন রানা, সুমন দাশ, আবুল কাশেম, মোহাম্মদ সেলিম, মোহাস্মদ নিজাম, মোহাস্মদ মহিউদ্দিন, মোহাস্মদ হানিফ সহ আরো অনেকে।

উল্লেখ্য, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার এর আগেও প্রবাসে স্বচ্ছ, সুন্দর ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বিশেষ অবদান রাখায় দুবাই এনআরবি কর্তৃক আয়োজিত এক অনুুষ্ঠানে সম্মাননা সার্টিফিকেট ও ২০০২ সালে রাষ্ট্রদূত পদক লাভ করেন।

x