আমিরাতের আল আইনে গাউছিয়া কমিটির সংবর্ধনা

এম আবদুল মন্নান, (আরব আমিরাত) থেকে

সোমবার , ৪ ফেব্রুয়ারি, ২০১৯ at ৭:৩৬ অপরাহ্ণ
90
গাউছিয়া কমিটি বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর বৃহত্তর বানিয়াছ শাখার উদ্যোগে জেয়ারত ও বার্ষিক বনভোজনের আয়োজন করা হয় গত শুক্রবার (১ ফেব্রুয়ারি)।
আবুধাবী হতে বাস ও প্রাইভেট কারের কাফেলা নিয়ে সকালে যাত্রা শুরু করা হয়। আল আইনের বিভিন্ন প্রসিদ্ধ স্থান ঘুরে বাদ জুমা আল আইনের জেবল হাফিত পর্বতের পাদদেশে গ্রীণ মোবাজারায় প্রীতিভোজ, খেলাধুলা, কেরাত ও নাত প্রতিযোগিতা, আলোচনা ও সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
গাউছিয়া কমিটি বানিয়াছ শাখার সভাপতি মোহাম্মদ নাজিম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও সম্বর্ধনা সভা পরিচালনা করেন মোহাম্মদ আজাদুর রহমান।
এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক এম আবদুল মন্নান, উপদেষ্টা মাওলানা নুরুল আবচার তৈয়বী, প্রসাস-এর ধর্মীয় সম্পাদক মুহাম্মদ আলী রেজা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন গাউছিয়া কমিটি আল আইন শাখার সভাপতি মোহাম্মদ শফিউল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইদ্রিস, গাউছিয়া কমিটি মোচ্ছাফ্ফা শাখার সভাপতি মোহাম্মদ ও অন্যান্য নেতৃবৃন্দ, মোচ্ছাফ্ফা গাউছিয়া কমিটির সভাপতি মোহাম্মদ জামাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরশেদ, সংগঠনের উপদেষ্টা মাওলানা নুরুল ইসলাম আনচারী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠক মোহাম্মদ আজিম উদ্দিন সিকদার, সংগঠক মোহাম্মদ খোরশেদ আলম জিকু, মোহাম্মদ বাদশা, মোহাম্মদ রায়হান, মোহাম্মদ শাহাবুদ্দিনসহ আরো অনেকে।
পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
x