আবুধাবীতে প্রবাসী আওয়ামী লীগের স্বাধীনতা দিবসের আলোচনা

এম এ মন্নান (আরব আমিরাত) থেকে

শনিবার , ৩০ মার্চ, ২০১৯ at ১০:৪৮ অপরাহ্ণ
120
সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে  চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রবাসী আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ফুড ল্যান্ড রেস্টুরেন্ট হলরুমে  অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে সংগঠনের সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালেবের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওসমান গণি বাবুল।
এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী আশীষ বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি বেলায়েত হোসেন হিরু, ইকবাল আজিম, নুরুর আজিম আরজু, জামাল উদ্দিন, শীপক বড়ুয়া প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন  মোরশেদুল আলম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আহমেতুর রহমান, জানে আলম, জাবেদুল ইসলাম জাবেদ, মোহাম্মদ ইউনুস, মোহাম্মদ সালাউদ্দীন, লিটন দাশ, পেয়ার মোহাম্মদ, মোহাম্মদ রাসেল প্রমুখ।
বক্তারা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে নিতে হবে। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আর স্বাধীনতাকে অর্থবহ করতে সকল ভেদাভেদ ভুলে দেশে ও প্রবাসে একযোগে কাজ করতে হবে।
পরে বঙ্গবন্ধুসহ স্বাধীনতা ও যুদ্ধের সকল শহীদ ও বনানীর অগ্নিকাণ্ডে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।
x