আবার হাঁটতে চায় ইমতিয়াজ

চবি প্রতিনিধি

বুধবার , ২২ মে, ২০১৯ at ৪:৪২ পূর্বাহ্ণ
37

মো. ইমতিয়াজ। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং অনুষদ ভবনের ক্যান্টিনে অস্থায়ী বাবুর্চি হিসেবে কাজ করেন তিনি। তিন ভাইয়ের মধ্যে পরিবারের একমাত্র উপার্জনকারী। কিন্তু সড়ক দুর্ঘটনার কাছে যেন হেরে যেতে বসেছে তার উপার্যনক্ষমতা।
সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় ইমতিয়াজ। কোমড়ে এবং পায়ে পান সবচেয়ে বেশি আঘাত। চিকিৎসার অভাবে বর্তমানে দুটি পায়েই তার লোপ পাচ্ছে হাঁটার ক্ষমতা। ডাক্তাররা বলছেন দ্রচত পায়ে অপারেশন করানো না গেলে চিরদিনের মতো পঙ্গুত্ব বরণ করবে ইমতিয়াজ। দেশের বাইরে নিয়ে গিয়ে তাই চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। তবে এর জন্য প্রয়োজন প্রায় আট লাখ টাকা। যা হতদরিদ্র ইমতিয়াজের পরিবারের পক্ষে জোগাড় করা একেবারেই অসম্ভব। তাই সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।
ইমতিয়াজ আজাদীকে বলেন, একটি সড়ক দুর্ঘটনা আমার জীবনে কাল হয়ে দাঁড়ালো। আমার হাঁটার শক্তিটুকু কেড়ে নিতে বসেছে। আমি আবার আগের মতো হাঁটতে চাই। সবার কাছে সহযোগিতা কামনা করছি। ইমতিয়াজকে সাহায্য পাঠানোর ঠিকানা- হিসাব নং ০০১২৩৩৪০১০৭২৭, হাসিনা আক্তার, ন্যাশানাল ব্যাংক, হাটহাজারী শাখা, চট্টগ্রাম। পারসোনাল বিকাশ নং-০১৮১৮৮৭৫১৩২ ও ০১৮৪৬৩৯২১০২, রকেট নং-০১৮২৪৭৯১৯৫৭৫। এছাড়া সার্বক্ষণিক যোগাযোগের জন্য- ০১৮৪৬৩৯২১০২ (আরিফ)।

x