আবারও বস শাকিব

বৃহস্পতিবার , ১৩ সেপ্টেম্বর, ২০১৮ at ৯:২৪ পূর্বাহ্ণ
136

ঢাকাই সিনেমার ইন্ডাস্ট্রিতে ‘বসগিরি’ ছবির নাম থেকে যাবে অনেকদিন। প্রথমত এই ছবিতে চুক্তিবদ্ধ হবার পরই হুট করে আড়ালে চলে গিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর তার পরিবর্তে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিষেক ঘটেছিলো জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলীর।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিটি মুক্তি পায় ২০১৬ সালের ১২ সেপ্টেম্বর। এতে ‘বস’ হয়ে হাজির হয়েছিলেন সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে অভিনয় করেছেন বুবলী। বেশ ভালো ব্যবসা করেছিলো ছবিটি। দুই বছর পর ঘোষণা এল ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণের।

প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মসের কর্ণধার টপি খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বসগিরির মতো ‘বসগিরি ২’তেও ‘বস’ হিসেবে থাকবেন শাকিব খান। তবে নায়িকা বুবলী নিশ্চিত নন। তার বদলে অন্য কাউকে দেখা যেতে পারে। আমরা পরিবর্তন রাখতে চাইছি।’ নায়িকা কে হবেন? এই প্রশ্নের জবাবে রহস্য করে উত্তর দিলেন, ‘এখনই বলবো না। এটা চমক।’ তবে শাকিব খানের বিপরীতে দুজন নায়িকা থাকার আভাস দিয়েছেন টপি খান। প্রযোজক জানান, গত সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ছবির নায়ক শাকিব খান ‘বসগিরি ২’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ‘বসগিরি ২’ পরিচালনা করবেন প্রথম ছবির পরিচালক শামীম আহমেদ রনিই। আগামী বছরের ১ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে টানা কাজ হবে ছবিটির।

x