আড্ডা স্মৃতিচারণে অন্যরকম একটি দিন

চট্টগ্রাম কলেজিয়েটস-এর ফ্যামেলি নাইট

সোমবার , ২৩ সেপ্টেম্বর, ২০১৯ at ৫:২৭ পূর্বাহ্ণ
29

চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র সংগঠন চট্টগ্রাম কলেজিয়েটস-এর উদ্যোগে কলেজিয়েটস ফ্যামেলি নাইট গত ২০ সেপ্টেম্বর জিইসি কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০০০ জন প্রাক্তন ছাত্র ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অ্যাপায়নের মাঝে আড্ডা, কুশল বিনিময়, স্মৃতিচারণ, রাতের খাবার, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ইত্যাদি অনুষ্ঠানমালা উপভোগ করেন তারা।
সমিতির সভাপতি দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের সভাপতিত্বে সমিতির এজিএম অনুষ্ঠিত হয়। এতে সমিতির গঠনতন্ত্রের ধারার পরিবর্তন ও সংযোজন প্রস্তাব গৃহীত হয়। আগামী ডিসেম্বরে এজিএম অনুষ্ঠান করে পরিপূর্ণ গঠনতন্ত্র অনুমোদন ও গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।
ইজিএমের পর ফ্যামিলি নাইটের মূল অনুষ্ঠান শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন, অনুষ্ঠানের আহ্বায়ক আ ন ম ওয়াহিদ দুলাল। অনুষ্ঠানে ১৯৯৯ সালের ছাত্রদের সৌজন্যে কলেজিয়েটস-এর ওয়েবসাইট উদ্বোধন করেন সমিতির সভাপতি এম এ মালেক।
অনুষ্ঠানে প্রবীণ কলেজিয়েটসদের সম্মাননা প্রদান করা হয়। রাত ৮টায় ঢাকা ও চট্টগ্রামের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এরপর ছিল র‌্যাফেল ড্র। অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রাক্তন কলেজিয়েটস হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি।

x