আজ অবসরের তিনযুগ পূর্তি উৎসব

শনিবার , ২০ এপ্রিল, ২০১৯ at ৮:৪৮ পূর্বাহ্ণ
25

আজ শনিবার অবসর সাংস্কৃতিক গোষ্ঠী চট্টগ্রামের ‘তিনযুগ পূর্তি উৎসব ও পুনর্মিলনী-২০১৯’ উপলক্ষে চট্টগ্রাম শিশু একাডেমি মিলনায়তনে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সকাল সাড়ে ৯ টায় উৎসবের উদ্বোধন করবেন সংগঠনের প্রধান উপদেষ্টা একুশে পদকপ্রাপ্ত বাঁশিশিল্পী ওস্তাদ আজিজুল ইসলাম। বিকেল সাড়ে ৪টায় দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
উদ্বোধনী পর্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাহাতাব উদ্দিন চৌধুরীকে ‘মুক্তিযোদ্ধা সম্মাননা’ ও কলাম লেখক ডা: কিউ. এম অহিদুল আলমকে সম্মাননা প্রদান করা হবে। অতিথি হিসেবে থাকবেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া, চসিকের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, চসিকের মহিলা কাউন্সিলর নীলু নাগ, কাউন্সিলর আবিদা আজাদ, সাবেক কাউন্সিলর প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী কিষাণ, মিথুন বড়ুয়া, ছরওয়ার জামাল, জিন্নাহ চৌধুরী ও ইকবাল আহমেদ ইমু প্রমুখ। সংগঠন বিষয়ে আলোকপাত করবেন সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা-সাহিত্যিক বেগম মুশতারী শফী ও রম্যসাহিত্যিক সতব্রত বড়ুয়া।
উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করবেন সংগঠনের উপদেষ্টা হাজী মো. সাহাব উদ্দিন। বিকেলের অধিবেশনে অতিথি থাকবেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চসিকের মহিলা কাউন্সিলর আনজুমান আরা বেগম, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিপার্টমেন্ট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের চেয়ারম্যান ড. রাজীব চক্রবর্তী, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা মহানগরের সভাপতি মো. আনছারুল হক প্রমুখ। মুখ্য আলোচক থাকবেন সংগঠন উপদেষ্টা প্রফেসর রীতা দত্ত। সভাপতিত্ব করবেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো. সঞ্জিত আলম। প্রেস বিজ্ঞপ্তি।

x