আইভী রহমানের জন্য দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী

রবিবার , ২৫ আগস্ট, ২০১৯ at ১০:১৯ পূর্বাহ্ণ
314

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগ নেত্রী আইভী রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার বাদ আছর রাজধানীর গুলশানে আইভী রহমানের বাসায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আইভী রহমানসহ ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিল্লুর রহমানের জন্যও দোয়া করা হয় এতে। এর আগে আইভী রহমানের ছেলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপনসহ তার স্বজনদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। এসময় তাদের সান্ত্বনা দেন তিনি। খবর বাংলানিউজের।
আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষীসহ মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারাও এই দোয়া মাহফিলে অংশ নেন।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আবদুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), তথ্য সচিব আবদুল মালেক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন এসময় উপস্থিত ছিলেন।
২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় গুরুতর আহত হওয়ার পর ২৪ আগস্ট মারা যান আইভী রহমান। তিনি আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী ছিলেন। ২১ আগস্ট আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওই গ্রেনেড হামলায় ২৪ জন নিহত এবং কয়েকশ মানুষ আহত হন।

x