‘অ্যাডভোকেট আমজাদ মানুষের মনে বেঁচে থাকবেন’

চকরিয়া পৌর আওয়ামী লীগের স্মরণসভা

চকরিয়া প্রতিনিধি

বুধবার , ১০ জুলাই, ২০১৯ at ১১:০৮ পূর্বাহ্ণ
30

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেছেন, রাজনীতি এবং রাজনৈতিক সংগঠন এমন একটি বিষয় ও প্রতিষ্ঠান যেখানে সব ধরনের পরিস্থিতি মোকাবেলা করতে হয়। এ জন্য থাকতে হয় ধৈর্য, সাহস ও সততা। কিন্তু এসব কিছুই সকলের মাঝে থাকে না। যার সবকিছুই ছিল অ্যাডভোকেট আমজাদ হোসেনের কাছে। তাই তিনি রাজনৈতিক নেতৃত্বের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হিসেবে কক্সবাজারের মানুষের কাছে চিরদিন বেঁচে থাকবেন।
গত শুক্রবার বিকেলে আওয়ামী লীগ চকরিয়া পৌরসভা শাখার উদ্যোগে চিরিঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অ্যাডভোকেট আমজাদ হোসেনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, কঙবাজার জেলা পরিষদের সদস্য শফিক মিয়া, অ্যাডভোকেট তাপস রক্ষিত, অ্যাডভোকেট সুলতানুল আলম, আমিনুর রশিদ দুলাল, জামাল উদ্দিন জয়নাল।
বক্তব্য দেন নজরুল ইসলাম রাসেল, মুজিবুর রহমান লিটন, রতন কান্তি দাশ, ফেরদৌস ওয়াহিদ, সেলিম সিকদার লিটন, কাউন্সিলর রেজাউল করিম, আরিফ মঈনুদ্দিন রাসেল, অ্যাডভোকেট রবিউল এহেসান, আমির হোসেন আমু, রেজুত আরা বেগম, আবদুল্লাহ আল ফারুক লোটাস, শেফায়েতুল কবির বাপ্পী, আকিত হোসেন সজিব, সোহেল রানা পারভেজ প্রমুখ।

x