অলংকার মোড় ও দেওয়ানহাটে জুয়ার আসর

আজাদী প্রতিবেদন

মঙ্গলবার , ২০ আগস্ট, ২০১৯ at ১১:২৫ পূর্বাহ্ণ
30

নগরীতে জুয়ার আসরে সর্বস্বান্ত হচ্ছে মানুষ। প্রতিদিন বিকেল থেকে গভীর রাত অব্দি চলছে জুয়ার আসর। নগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড় এবং ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট ওভারব্রিজের নিচে বহুদিন ধরে চলছে এই জুয়ার আসর। এসব আসরে সাধারণ মানুষ পুরো দিনের আয় খুইয়ে ঘরে ফিরছেন। অনেক সময় আসরের টাকা যোগাড় করতে তারা নানা অপকর্মে জড়াচ্ছেন বলেও অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্র জানিয়েছে, সুলতান নামের এক ব্যক্তি নগরীর অলংকার মোড়ে আলী হোটেলের পাশে প্রতিদিন বিকেল থেকে জুয়ার আসর বসান। বাস ট্রাকের চালক, হেলপার থেকে শুরু করে খেটে খাওয়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এই জুয়ার আসরে হাজার হাজার টাকা খুইয়ে প্রতিদিনই সর্বস্বান্ত হচ্ছে।
অপরদিকে একই ব্যক্তির নিয়ন্ত্রণে দেওয়ানহাট ওভার ব্রিজের নিচে রেল লাইনের পাশেও একটি জুয়ার আসর বসে। প্রতিদিনই বিকেল থেকে গভীর রাত অব্দি আসরগুলো জমজমাট থাকে। শত শত মানুষ হাজার হাজার টাকা এসব আসরে খরচ করে। রিকশাচালক, গার্মেন্টস শ্রমিক, স্কুল কলেজ পড়ুয়া যুবকসহ বিভিন্ন শ্রেণির অসংখ্য মানুষ প্রতিদিনই জুয়ার আসরে টাকা খরচ করেন।
বিষয়টি নিয়ে গতকাল ডবলমুরিং থানা পুলিশ এবং পাহাড়তলী থানা পুলিশের সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা এই ধরনের কোনো জুয়ার আসরের তথ্য তাদের কাছে নেই বলে জানায়। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে দুই থানার পুলিশ আশ্বাস দেয়।

x